আবারও শাকিব-বুবলী

২০১৬ সালে শামীম আহমেদ রনির ‘বসগিরি’ ছবি দিয়ে শুরু। এখন পর্যন্ত গোটা চারেক ছবি মুক্তি পেয়েছে আলোচিত নায়িকা শবনম বুবলীর। সবকটিতেই তার নায়ক সুপারস্টার শাকিব খান। হাতে রয়েছে আরও চার-পাঁচটা ছবির কাজ। সেগুলোর প্রতিটির নায়কও শাকিব। বর্তমানে অস্ট্রেলিয়াতে চলছে এ জুটির ‘সুপারহিরো’ ছবির শুটিং। এরই মধ্যে আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন তারা।

শাকিব-বুবলীর নতুন ছবির নাম ‘খান ক্যাপ্টেন’। সপ্তাহখানেক আগেই জানা গিয়েছিল এই ছবিতে অভিনয় করবেন শাকিব খান। কিন্তু আলোচনা চলছিল নায়িকা নিয়ে। এবার জানা গেল নায়িকার নামও। এই ছবির জন্য শাকিবের বিপরীতে বুবলীকেই চূড়ান্ত করা হয়েছে।

‘খান ক্যাপ্টেন’ পরিচালনা করবেন উত্তম আকাশ। প্রযোজনা করবেন শাপলা মাল্টিমিডিয়ার কর্ণধান সেলিম খান। তিনি জানান, ‘ছবিতে শাকিব ক্যাপ্টেনগিরি করবেন আরও এক নায়িকার সঙ্গে। তিনি হলেন কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জি। এরই মধ্যে বেশকিছু কলকাতার বাংলা ছবিতে কাজ করেছেন তিনি।’

শাকিব ও বুবলী জুটির মুক্তিপ্রাপ্ত ছবিগুলো হচ্ছে, বসগিরি, শুটার, রংবাজ ও অহংকার। প্রথম দুটি ব্যবসাসফল হলেও গত বছরের কোরবানীর ঈদে মুক্তিপ্রাপ্ত রংবাজ ও অহংকার ভালো ব্যবসা করতে পারেনি। আলোচিত এ জুটির মুক্তি প্রতিক্ষীত পঞ্চম ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। খুব শিগিগিরই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।