মাহিরা কানের লালগালিচায় হাঁটবেন

বিনোদন ডেস্ক:

৭১তম কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে যাচ্ছেন  পাকিস্তানী অভিনেত্রী মাহিরা খান। বিখ্যাত সৌন্দর্য প্রসাধনী প্রতিষ্ঠান লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত হিসেবে মাহিরা খান কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে যাচ্ছেন। বরাবরের মতো ঐশ্বরিয়া রাই বচ্চন, সোনম কাপুর ও দীপিকা পাড়ুকোনও যাবেন ।

কানের আলো ঝলমলে লালগালিচায় চারজনই হাঁটবেন । গত বছর লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত হওয়ার পর থেকে গুঞ্জন চলছিলো, এবারের কান উৎসবের লালগালিচায় হাজির হতে পারেন মাহিরা।

৪ মে ইনস্টাগ্রামে হলিউড অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগারের একটি স্থিরচিত্র শেয়ার করেছেন মাহিরা খান। যে ছবিটি ১৯৭৭ সালে কান চলচ্চিত্র উৎসবে ছবিটি তুলেছিলেন ৭০ বছর বয়সী এই তারকা।

ছবিটির ক্যাপশনে মাহিরা লিখেছেন, ‘চলো আমরাও করি। ১৯৭৭ সালে কান চলচ্চিত্র উৎসবে ছবিটি তুলেছিলেন আর্নল্ড শোয়ার্জনেগার।’

টুইটারেও একটি ছোট বার্তা শেয়ার করেছেন মাহিরা খান। যেখানে ‘রইস’খ্যাত এই তারকা লিখেছেন, ‘মাই নেম ইজ কান।’

শুধু মাহিরা নয়, এ বছর কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটতে দেখা যাবে ‘কুইন’খ্যাত তারকা কঙ্গনা রনৌতকে। সেখানে একটি পানীয় পণ্যের প্রচারণা চালাবেন তিনি। তবে এই দুই অভিনেত্রী কোন দিন লালগালিচায় দেখা দেবেন তা এখনও জানানো হয়নি। এবারই প্রথম দু’জন কানের লালগালিচায় হাঁটবেন।

কঙ্গনা ছাড়া বাকি চারজনই সৌন্দর্য প্রতিষ্ঠান লরিয়াল প্যারিসের দূতিয়ালি করবেন কানে। এ নিয়ে দ্বিতীয়বার লালগালিচায় পা মাড়াবেন দীপিকা। তাকে সেখানে পাওয়া যাবে ১০ ও ১১ মে।

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া এবার কানে পূর্ণ করবেন তার ১৭তম বছর। তিনি লালগালিচায় হাঁটবেন ১২ ও ১৩ মে।

ওদিকে সোনম কাপুর এবার কানে থাকবেন মিসেস আহুজা পরিচয়ে। আগামী ১৪ ও ১৫ মে লালগালিচায় হাজির হবেন তিনি। এ নিয়ে অষ্টমবারের মতো ফরাসি উপকূলে যাবেন ৩২ বছর বয়সী এই তারকা।

৭১তম কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হবে আগামী ৮ মে। ১২ দিনের এই মহাযজ্ঞ চলবে ১৯ মে পর্যন্ত। এবার

প্রতিযোগিতা বিভাগে স্থান পেয়েছে মোট ২১টি ছবি। এগুলোর মধ্য থেকে সেরা ছবিকে স্বর্ণ পাম দেবেন বিচারকরা। তাদের সভাপতি হিসেবে থাকছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী কেট ব্ল্যানচেট।

উইমে জার্নাল/এইচবি