বিয়ের আগেই গোপন তথ্য ফাঁস সোনমের!

বিনোদন ডেস্ক:

আগামীকাল ৮ই মে (মঙ্গলবার) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। তবে তার আগেই সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন সোনম কাপুর।

কীভাবে টানা চার বছর সংবাদমাধ্যমকে দূরে রেখে দুজনেই সম্পর্ক চালিয়ে গেছেন এবং এভাবে ই সুখীও ছিলেন তারা।

গত চার বছর ধরে সম্পর্কে কখনই সংবাদমাধ্যমের কাছে সম্পর্কের কথা স্বীকার করেননি সোনম। সে জন্য সম্পর্কেও কোনো প্রভাবও পড়েনি।

সংবাদমাধ্যমে আনন্দের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার না করলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু প্রায়ই আনন্দের সঙ্গে ছবি দিতেন সোনম। স্কাইপ কলের স্ক্রিনশট নিয়েও ইনস্টাগ্রামে স্টোরি করতেন ।

এ বিষয়ে সোনম বলেন, ওর (আনন্দ) উপস্থিতি আমার জীবনে নেই, এটি বলে আমি ওকে অসম্মানিত করতে পারি না। আবার আনন্দ’র সম্পর্কে অন্যদের সঙ্গে কথা বলে বা অন্যদের ওর ব্যাপারে কথা বলতে দিয়েও আমি ওকে অসম্মান করতে চাই না। সোশ্যাল মিডিয়াকে আমি নিয়ন্ত্রণ করতে পারি।

সোনম জানান, আনন্দ এই নিয়ম দুজনের জন্যই শুরু করেন। শোবার আগে বাথরুমে বা বাড়ির অন্য ঘরে ফোন চার্জে রেখে ঘুমোতে যেতে হবে। আর সোনমও যে বেশ বাধ্য প্রেমিকা।

এ ছাড়া তাদের স্বাস্থ্যকর সম্পর্কের পেছনে একটি গোপন তথ্যও জানান সোনম। আজকাল স্মার্টফোন ও সোশ্যাল মিডিয়া নিয়ে বহু মানুষ আসক্ত হয়ে পড়ছেন। এর থেকে বাঁচতে আনন্দ এ নিয়ম চালু করেছিলেন।

উইমেন জার্নাল//এইচবি