শেখ হাসিনার জন্মদিনে দেশজুড়ে দোয়া কামনা

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন দেশজুড়ে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে। দেশের প্রতিটি বিভাগ, জেলা উপজেলা শহরে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সাধারণ মানুষ এতে অংশ নেয়। জন্মদিন উপলক্ষে, র‌্যালি আলোচনা সভা, মিষ্টি বিরতরণসহ প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

রাজশাহী

রাজশাহীতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় নগরীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা ছাড়াও দেশের মানুষের সুখ, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

মোনাজাতে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সহ-সভাপতি শাহীন আকতার রেণী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ অংশ নেন।

এর আগে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। মেয়র লিটন ও ডাবলু সরকার রিকশাচালকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে মিষ্টি মুখ করান। তারা দোয়া চান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

গোপালগঞ্জ

গোপালগঞ্জে শুক্রবার সারাদিন শোভাযাত্রা, কেক কাটা, আলোচনা সভার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে পালন করা হয়।

শুধু জেলা শহরে নয়, ইউনিয়ন ব্যাপীও এদিনটি আনন্দ ও উচ্ছাসের মধ্য দিয়ে পালন করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

দিনটি পালন উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহবুব আলী খান, উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, সদর থানা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী, সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম মিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আক্রামুজ্জামান আক্রাম, জেলা যুবলীগের সভাপতি জিএম শাহাবুদ্দিন আযম, ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ফরিদপুরে

ফরিদপুরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে শুক্রবার ফরিদপুরে বিভিন্ন মসজিদে কুরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল করা হয়।

এ উপলক্ষে জেলার মধুখালী উপজেলার কামারখালী বাজার জামে মসজিদে বিশেষ দোয়া করা হয়। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদারসহ আওয়ামী লীগের নেতা কর্মীরা।

এছাড়াও জেলার নয় উপজেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয় ।

নারায়ণগঞ্জ (রূপগঞ্জে)

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠানের উদ্যেগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রূপসী এলাকার গাজী অডিটোরিয়ামে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক), সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া সিলেট, বগুড়া, খুলনা, রংপুরসহ প্রায় প্রতিটি বিভাগ, জেলা উপজেলা পর্যায়ে প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করা হয়।