মন খারাপ আনুষ্কার

বিনোদন ডেস্ক

উইমেনজার্নাল, ২.৩০ পিএম।।

মাতৃত্বের আনন্দের মাঝে হঠাৎই মনে পড়ে গেল পুরনো কিছু মুহূর্তের কথা। যখন দেহে কোনও জড়তা ছিল না। যখন এত নিয়মকানুনর ধার ধারত না শরীর। সন্তানের অপেক্ষা করতে করতে যেন সেই সময়গুলোকে মিস করতে লাগলেন অভিনেত্রী আনুষ্কা শর্মা। এর প্রমাণ মিলল তাঁর নতুন ইনস্টাগ্রাম পোস্টে।

পুরনো একটি ছবি শেয়ার করেছেন এই বলি নায়িকা। বাগানে একটি চেয়ারের উপর বসে রয়েছেন তিনি। সাদা রঙের টি-শার্ট, নীল ডেনিম পরে বাটি করে কিছু একটা খাচ্ছেন। আর মুখে হাসি। ছবির ক্যাপশনে লেখা, ‘পুরনো ছবি। যখন আমি এ ভাবে বসে বসে খেতে পারতাম। কিন্তু এখন আর আমি এ ভাবে বসতে পারি না। তবে খেতে পারি।’ পাশে একটি হাসির ইমোজি।

কমেন্ট করেছেন অভিনেত্রী তিসকা চোপড়া, আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ, গায়িকা নীতি মোহন প্রমুখ তারকারা। প্রত্যেকেইিআনুষ্কার এই স্মৃতিচারণে হেসে উঠেছেন।

২৭ আগস্ট প্রথম বার সন্তান সম্ভাবনার কথা জানিয়েছিলেন বিরাট ও আনুষ্কা। সেই পোস্টেই অনুগামীদের সন্তান আসার সময়টিও উল্লেখ করে দিয়েছিলেন। পোস্টে লেখা ছিল, ‘জানুয়ারি মাস থেকে আমরা তিন।’ আর এখন সেই সময়টা প্রায় কাছে এসে গেল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলছিল বলে বিরাট বেশ অনেকটা সময় আনুষ্কার সঙ্গে থাকতে পারেননি বটে। কিন্তু দূরে থেকেও সব সময়ে কাছে ছিলেন তিনি। সে কথাও বার বার প্রমাণ করে দিয়েছেন আনুষ্কা। তাঁর ইনস্টাগ্রামে দম্পতির প্রেম উথলে উঠেছে একাধিক বার।

উইমেনজার্নাল/এজে