তাহসান-আয়রার খুনসুটি দেখে খুশি মিথিলা

নিজস্ব প্রতিবেদক, উইমেনজার্নাল।। প্রকাশিত ২৩ ডিসেম্বর ১৩:৫৮

বহু দিন পর মেয়েকে কাছে পেয়েছেন কন্ঠশিল্পী তাহসান। বছরের শেষে তাই খুনসুটি আর ভালবাসায় কেটে যাচ্ছে জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান রহমান খান এবং মেয়ে আয়রার।

মঙ্গলবার রাতে বাবা-মেয়ের খুনসুটির ঝলক পাওয়া গেল তাহসানের ইনস্টাগ্রাম পেজে। নানা রকম ফিল্টার লাগিয়ে ইংরেজিতে মজার মজার কথা বলছে ছোট্ট আয়রা। আর তাকে সমান তালে সঙ্গ দিয়েছে চলেছেন তাহসান। সাধারণত তাহসান স্বল্প কথার মানুষ বলেই পরিচিত ঢালিউড তথা অনুরাগী মহলে। তবে মেয়েকে পেয়ে যেন সবটাই ওলোট পালট। আয়রার সঙ্গে কিছু মুহূর্তের জন্য তিনিও ফিরে গেলেন শৈশবে।

বাবা-মেয়ের এই যুগলবন্দি দেখে হাসি ধরে রাখতে পারেননি মিথিলাও। তাহসানের পোস্টে হাসির ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন তাঁদের এ ভাবে দেখে কতটা খুশি অভিনেত্রী। এর পরেই তাহসান লেখেন, ‘সেন্স অফ হিউমার একদম আমার মতো’। তাঁর কথায় সহমত পোষণ করেছেন মিথিলাও। তাহসান-মিথিলার এই সংক্ষিপ্ত কথোপকথন দেখে উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরাও। ছোট্ট আয়রাকেও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা।

তাহসান-মিথিলার সংক্ষিপ্ত কথোপকথন দেখে উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরা।

কাজের জন্য মেয়েকে নিয়ে আপাতত ঢাকায় মিথিলা। বাংলাদেশের জি ফাইভের কাজ সেরে ক্রিসমাসেই কলকাতায় ফেরার কথা ছিল দু’জনের। কিন্তু আরও কয়েকটি কাজ চলে আসায় ঢাকাতেই থাকতে হবে তাঁদের।

অন্য দিকে, তাহসানও ব্যস্ত রুটিন থেকে সময় বার করে মন ভরে সময় কাটাচ্ছেন আদরের আয়রার সঙ্গে।

উইমেনজার্নাল/এজে