প্রেগনেন্সির সময়ে সইফের সঙ্গে  সম্পর্ক নায়িকার!!

Editorial use only
Mandatory Credit: Photo by DIVYAKANT SOLANKI/EPA-EFE/Shutterstock (10558297e)
Bollywood actress Kareena Kapoor Khan presents a creation by Indian designer Amit Aggarwal during the grand finale of the Lakme Fashion Week (LFW) Summer/Resort 2020 in Mumbai, India, 16 February 2020.
Amit Aggarwal – Runway – Lakme Fashion Week Summer/Resort 2020, Mumbai, India – 16 Feb 2020

বিনোদন ডেস্ক, উইমেনজার্নাল, ১১ আগস্ট,২০২১

অফিশিয়ালি Kareena Kapoor Khan এবং Saif Ali Khan ঘোষণা করলেন তাঁদের ছোট ছেলের নাম Jehangir। একই সঙ্গে করণ জোহরের সঙ্গে আড্ডায় করিনা জানালেন, কীভাবে প্রেগনেন্সির সময়ে তাঁর সেক্স ড্রাইভ নষ্ট হয়ে গিয়েছিল।

বলিউড ইন্ডাস্ট্রির একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন তিনি। অকপটে শেয়ার করেছেন নানা ব্যক্তিগত ক্রাইসিসের কথা। ভরা প্রেগনেন্সিতেও ক্যামেরা শাই হননি তিনি। বরং সেলিব্রেট করেছেন মাতৃত্বের প্রতি মুহূর্ত। আবার ডেলিভারির পর জানিয়েছেন পোস্টপার্টাম যন্ত্রণার কথাও। দুই সন্তান হওয়ার সময়ে কী কী সুবিধে অসুবিধের মধ্যে দিয়ে তাঁকে যেতে হয়েছে তা নিয়ে লিখে ফেলেছেন Pregnancy Bible। এবার বেবো জানালেন, প্রেগনেন্সির সময়ে সেক্স ড্রাইভ হারিয়ে ফেলেছিলেন তিনি।

Pregnancy Bible প্রকাশ করার সময়ে পরিচালক-প্রযোজক Karan Johar-এর সঙ্গে খোলামেলা আড্ডায় Kareena Kapoor Khan জানালেন দুই ছেলে তৈমুর এবং Jehangir-এর জন্মের সময়ে তাঁর সেক্স ড্রাইভ একেবারেই চলে গিয়েছিল। এবং সইফ আলি খান সেই সময়েও বন্ধুর মতো তাঁর পাশে থেকেছেন। Karan Johar করিনাকে জিজ্ঞাসা করেন, ‘তুমি নিজেই জানিয়েছো প্রেগনেন্সির সময়ে কীভাবে তুমি সেক্স ড্রাইভ হারিয়ে ফেলেছিলে এবং সইফ সেই সময়টায় কতটা আন্ডারস্ট্যান্ডিং ছিল। আচ্ছা একটা কথা বলো, প্রেগনেন্সির সময়ে মেয়েদের সেক্স লাইফ সম্পর্কে কী ধারণা থাকে? এবং একজন মেয়ে এই সময়ে নিজের সম্পর্কেই বা কী ভাবে? ’ এর উত্তরে অকপট করিনা বলেন, মেয়েদের জীবনের এই চ্যালেঞ্জিং সময়ে তাঁর লাইফ পার্টনারের সাপোর্টিভ হওয়া ঠিক কতটা প্রয়োজনীয়। তাঁর মতে, স্ত্রীদের প্রেগনেন্সির সময়ে তাঁকে বোঝার মতো মনের মানুষের খুব প্রয়োজন। সেই সময়ে মেয়েদের উপর যেন ভালো দেখতে লাগার, পিকচার পারফেক্ট হওয়ার কোনও প্রেশার না থাকে।

Indian Bollywood actor Saif Ali Khan with his wife actress Kareena Kapoor Khan attend the debut of the book ‘The Perils of Being Moderately Famous’ in Mumbai on December 12, 2017. / AFP PHOTO / Sujit Jaiswal (Photo credit should read SUJIT JAISWAL/AFP via Getty Images)

International Yoga Day যোগাসনের একটি ছবি শেয়ার করে করিনা লেখেন, ‘আমার যোগ সফর শুরু হয় ২০০৬ সালে যখন একই সঙ্গে Tashan এবং Jab We Met সই করি। সেই থেকেই যোগাসন আমাকে ফিট থাকতে সাহায্য করেছে। কিন্তু ডেলিভারির পরের ৪ মাস অসহ্য যন্ত্রণার মধ্যে দিন কাটিয়েছি। ভীষণই ক্লান্ত থাকতাম। কোনও কিছুই নতুন করে শুরু করতে ইচ্ছে করত না। কিন্তু এখন ধীরে ধীরে আবার যোগাসনের হাত ধরেই জীবনের ছন্দে ফেরার চেষ্টা করছি। যোগ অভ্যেসের এই সময়টা একান্তই আমার নিজের সময়। তবে একটা কথা সবাইকে বলব… নিয়মানুবর্তিতাই হল আসল চাবিকাঠি। হাল ছাড়বেন না।

এজে/উইমেনজার্নাল